অনলাইনে স্বাস্থ্য সেবা প্রদান করার নির্ভরযোগ্য একটি প্রতিষ্ঠান।

পাবনা কমিউনিটি হাসপাতাল কোভিড-১৯ ডেডিকেডেট হাসপাতাল হিসেবে প্রস্তুত !

পাবনা কমিউনিটি হাসপাতাল কে কোভিড-১৯ ডেডিকেডেট হাসপাতাল হিসেবে প্রস্তুত করা হয়েছে ।

0

স্বাস্থ্য বার্তা ডেস্ক পাবনা : করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সেবায় পাবনা কমিউনিটি হাসপাতালকে কোভিড ডেডিকেডেট হাসপাতাল হিসেবে প্রস্তুত করা হয়েছে। স্বাস্থ্যবিভাগের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে নিয়ে কোভিড ডেডিকেডেট হাসপাতালের প্রস্ততি সরেজমিনে পরিদর্শন করেন পাবনা-৫(পাবনা সদর) আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এমপি ।

এসময় তিনি হাসপাতালের প্রস্তুতি দেখে সন্তোষ প্রকাশ করেন। প্রাথমিকভাবে কোভিড হাসপাতালে ১০০ শয্যার জন্য অক্সিজেন সিলিন্ডার, নেবুলাইজারসহ প্রয়োজনীয় চিকিৎসা উপকরণ প্রস্তুত রাখা হয়েছে। আইসিইউ, ভেন্টিলেটর স্থাপনে চাহিদাপত্রও দেওয়া হয়েছে।

পাবনায় গত ২১ এপ্রিল নারায়ণগঞ্জ ফেরত একজন ব্যক্তির শরীরে প্রথম করোনা ভাইরাস সনাক্ত হয়। এরপর একজন চিকিৎসক ও দুজন স্বাস্থ্যকর্মী সহ জেলায় মোট ১১ জন ভাইরাসটিতে আক্রান্ত হয়েছে। তাদের কোন উপসর্গ না থাকায় বাড়িতেই চিকিৎসা দেয়া হচ্ছে।

পাবনা কমিউনিটি হাসপাতালকে কোভিড ডেডিকেডেট হাসপাতাল হিসেবে প্রস্তুত করায় পাবনাবাসীর মধ্যে সস্তি দেখা দিয়েছে । পাবনার সাধারন মানুষ এবং সুশিল সমাজের ব্যক্তিবর্গ সহ বিভিন্ন সংবাদ মাধ্যম পাবনা কমিউনিটি হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছে ।

Leave A Reply

Your email address will not be published.